সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৪:৪৩ পূর্বাহ্ন

হারাগাছে বিশেষ সাহিত্য বৈঠক অনুষ্ঠিত

হারাগাছে বিশেষ সাহিত্য বৈঠক অনুষ্ঠিত

হারাগাছে বিশেষ সাহিত্য বৈঠক অনুষ্ঠিত
পাতা প্রকাশ প্রতিবেদক
হারাগাছ সাহিত্য পরিষদ আয়োজিত ৭ই মার্চ উপলক্ষ্যে বিশেষ সাহিত্য বৈঠক সাহিত্য পরিষদের সভাপতি হুমায়ুন কবীর পল্টুর সভাপতিত্বে হারাগাছ পৌরসভা মুজিব কনার্রে গতকাল শুক্রবার বিকেলে অনুষ্ঠিত হয়। ৭ই মার্চ উপলক্ষ্যে ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কে শ্রদ্ধাভরে স্বরণ করে বক্তব্য দেন সাহিত্য পরিষদের সহ-সভাপতি ও কালি কলম সাহিত্য পত্রিকার নির্বাহী সম্পাদক কবি এস এম আহসান হাবিব শাজাহান, সাধারন সম্পাদক কবি কালি কলম সম্পাদক এম এ শোয়েব দুলাল সহ সাধারন সম্পাদক কবি মমিনুর রহমান, তথ্য গবেষনা সম্পাদক জান্নাতুন মাওয়া মুনমুন, কোষাধক্ষ্য কালি কলম ব্যবস্থাপক ও হারাগাছ সামাজিক উন্নয়ন সংস্থার সাধারন সম্পাদক মনজুুদার রহমান, কালি কলম সহ প্রচার সম্পাদক ও সাহিত্য পরিষদের ধর্ম বিষয়ক সম্পাদক পথিক কবি আবুল কালাম আজাদ ইতিহাস ও গবেষনা সম্পাদক কবি সাংবাদিক ওমর ফারুক, কবি আরফিন রুমু।
কবিতা পাঠে অংশ নেন কবি আব্দুল্লাহ আল সাকিব কবি এলেমা খাতুন কবি আয়শা আক্তার বর্ষা কবি রেহেনা তাবাচ্ছুম আইরিন, কবি অমিয়া মেহজাবীন অনুশা, কবি মোজায়না আক্তার চাদনি, কবি মমোতাজ আক্তার, কবি ফারজানা সাথি, কবি তাছফিমা তাসনিন, কবি রাশেদুল ইসলাম, কবি রোমানা রুপা, কবি মাহাতাব আলী প্রমুখ কবিগন ।
আসছে ২৬ শে মার্চ স্বাধীনতা দ্বিবস উপলক্ষ্যে স্বল্প আকারে হারাগাছ সাহিত্য পরিষদের মুখপাত্র শিল্প সাহিত্যের ছোট কাগজ শব্দ দ্বিতীয় দ্বিতীয় সংখ্যা প্রকাশের সিদ্ধান্তের বিষয়ে সাধারন সম্পাদক শোয়েব দুলাল সভায় তুলে ধরেন এবং তা সর্বসম্মতিক্রমে গৃহিত হয়। সভাপতির বক্তব্যে হুমায়ুন কবির পল্টু বলেন হারাগাছের কবি সাহিত্যিকগন তাদের সৃষ্টি সাহিত্য দিয়ে সাহিত্য মাধ্যমকে আরও সমৃদ্ধ করবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

শেয়ার করুন ..

Comments are closed.




© All rights reserved © পাতা প্রকাশ
Developed by : IT incharge