বুধবার, ১৭ Jul ২০২৪, ১১:২০ অপরাহ্ন

ভিতরবন্দে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

ভিতরবন্দে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

পাতাপ্রকাশ প্রতিবেদক||

‘এসো মিলি ভ্রাতৃত্বের বন্ধনে, আমাদের প্রিয় ভিতরবন্দে’ স্লোগান সামনে রেখে মঙ্গলবার “ভিতরবন্দ স্টুডেন্টস ওয়েলফেয়ার এসোসিয়েশন (বিএসডব্লিউএ) এর আয়োজনে ভিতরবন্দ জেডি একাডেমির অডিটোরিয়ামে ২৩টি ব্যাচের সমন্বয়ে প্রায় ৪০০ জন সাবেক শিক্ষার্থী নিয়ে সম্মিলিত ঈদ পুনর্মিলনী ২০২৪ অনুষ্ঠিত হয়।

দুপুর ১২টা ৪৫ মিনিটে শহিদ মিনারের সামনে থেকে একটি আনন্দ র‍্যালি শুরু হয়ে ভিতরবন্দ বাজার প্রদক্ষিণ করে অডিটোরিয়ামে প্রবেশ করলে মূল আলোচনা শুরু হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এসপি জাহিদ আনোয়ার, নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান কে এম মহিবুল হক খোকন, ভিতরবন্দ জেডি একাডেমির প্রধান শিক্ষক শ্রী বিজয় চন্দ্র কুন্ডু ও সহকারী প্রধান শিক্ষক নুর মোহাম্মদ লাফছু, ভিতরবন্দ ডিগ্রি কলেজের উপাধ্যক্ষ ফারুক হোসেন, প্রভাষক সাইদুর রহমান লিটন, আনিছুর রহমান আনিছ,

ও মো. মামুনুর রশিদ প্রমুখ।

এসপি জাহিদ আনোয়ার জানান, কোনো এলাকার উন্নয়ন করতে চাইলে আগে নিজের উন্নয়ন করতে হবে। নিজের উন্নয়নের পাশাপাশি স্কুলের উন্নয়ন তথা এলাকার উন্নয়নে বিএসডব্লিউএ অন্যতম ভূমিকা পালন করবে বলে তিনি প্রত্যাশা করেন। একই সাথে তিনি অনেক তাৎপর্যপূর্ণ দিকনির্দেশনা দেন।

ভিতরবন্দ ডিগ্রি কলেজের ভাইস প্রিন্সিপাল ফারুক হোসেন তার বক্তব্যে ভিতরবন্দ জেডি একাডেমির ইতিহাস, ঐতিহ্য ও সুনাম উপস্থিত সকলের সামনে তুলে ধরেন।

সম্মিলিত ঈদ পুনর্মিলনী ২০২৪ অন্যতম সমন্বয়ক ও সংগঠক জোবায়ের আহমেদ ও শেখ রিয়েল জানান, এ মিলনমেলা আয়োজন করতে পারাটা আমাদের জন্য অনেক বড় চ্যালেন্জ ছিল। আয়োজনে অনেকটা বেগ পেতে হয়েছে। নানা প্রতিকূলতার মাঝে বৈরী আবহাওয়া, সত্ত্বেও আমরা প্রথমবারের মতো আয়োজন সফল করতে পেরেছি। তারা প্রোগ্রাম সফলের কৃতিত্ব সোহেল রানা, আজহারুল, মিথুন, হারুনসহ সকল অনুজকে দেন।

শেয়ার করুন ..

Comments are closed.




© All rights reserved © পাতা প্রকাশ
Developed by : IT incharge