শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৪:১৪ পূর্বাহ্ন

বিভাগীয় লেখক পরিষদের পক্ষকালব‍্যাপী বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন

বিভাগীয় লেখক পরিষদের পক্ষকালব‍্যাপী বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন

বিভাগীয় লেখক পরিষদের পক্ষকালব‍্যাপী বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন
পাতা প্রকাশ প্রতিবেদক

বুধবার শুরু হলো বিভাগীয় লেখক পরিষদ, রংপুর এর পক্ষকালব‍্যাপী বৃক্ষরোপণ কর্মসূচি ২০২০। সকালে নিজ বাড়ির উঠোনে একটি করে জামরুল, কাগজি লেবু ও ঘৃত কাঞ্চন গাছের চারা রোপণ করে কর্মসূচির উদ্বোধন করেন, রংপুর পৌরসভার প্রাক্তন চেয়ারম্যান, সংগঠনের সাবেক সভাপতি আলহাজ কাজী মো. জুননুন।

পক্ষকালব‍্যাপী এ কর্মসূচীর প্রথমদিনে নগরীর দর্শনা এলাকায় সংগঠনের উপদেষ্টা পরিষদ সদস্য ও ছররা সম্পাদক এস এম খলিল বাবু লটকন গাছের চারা, মুলাটোল এলাকায় কবি ও ব্যাংকার হাই হাফিজ একটি দেশি লেবুর চারা, মডার্ণ এলাকায় ছড়াকার ও শিক্ষক লায়লা শিরিনা এবং ভারতের পশ্চিমবঙ্গে কবি ও সম্পাদক সুশান্ত নন্দী একটি দেবদেরু গাছের চারা লাগিয়ে কর্মসূচীতে অংশ নেন।
সাধারণ সম্পাদক জাকির আহমদ জানান, পরিবর্তিত পরিস্থিতির কারণে আমরা সংগঠনের অনেক কর্মসূচি স্থগিত করেছি অথবা অনলাইনে করেছি। এরই ধারাবাহিকতায় আমরা আহবান করছি বৃক্ষরোপণ কর্মসূচি-২০২০ এর। সংগঠনের সদস্য-অসদস্য নির্বিশেষে সবাই কমপক্ষে একটি করে চারাগাছ রোপন করে কর্মসূচিতে শামিল হোন- এই অনুরোধ রইল। সংগঠনের কেন্দ্রীয় কমিটি ও ৮ জেলার কমিটির সদস্যদের এবং শুভাকাঙ্খীদের কর্মসূচিতে অংশ নিচ্ছেন বলেও জানান তিনি। কর্মসূচি চলবে আগামী ১৫ জুলাই পর্যন্ত।

শেয়ার করুন ..

Comments are closed.




© All rights reserved © পাতা প্রকাশ
Developed by : IT incharge